Tuesday, October 22, 2013

( ১৮ +++ ) বড়দের ১০১ খান জোকস (৬ কিস্তি ১০ খান )

51
 ৮,১৮,২৮,৩৮,৪৮ বছর বয়স্ক নারীর মাঝে পার্থক্য কি?
 বয়স ৮ – আপনি তাকে বেডরুম নিয়ে যাবেন, এবং গল্প শুনাবেন|
 বয়স ১৮ – আপনি তাকে গল্প শুনাতে শুনাতে কৌশলে বেডরুম নিয়ে যাবেন
 বয়স ২৮ – আপনার তাকে বেডরুম নিতে কোন গল্পের দরকার হবে না এমনি ই যাবে|
 বয়স ৩৮ – তিনি আপনাকে গল্প বলতে বলতে বেডরুম নেবেন|
 বয়স ৪৮ – আপনি তাকে গল্প শোনাবেন ঠিকই,তবে তাকে বেডরুম থেকে দূরে রাখার জন্যে
 52
শিক্ষকঃ বলত ছাত্ররা "দুর্নীতি দমন কমিশন" এর সংক্ষিপ্ত রুপ কি হয়?
এক ছাত্রঃ স্যর দুদক।
শিক্ষকঃ গুড । আচ্ছা বলত, "চোর দমন কমিশন" এর সংক্ষিপ্ত রুপ কি হবে?
উত্তরটা আপনারা দিন।

 53
১০ বছরের বল্টুঃ মামা, মামা, কাল রাতে মামির কি হয়েছিল?
মামাঃ কখন?
বল্টুঃ কাল রাত ১২টার পর হবে। তোমাদের রুম থেকে আওয়াজ আসছিল। আহহ, ওহহ, উফফফ!!!
মামাঃ ওহ, ওইসব এখনো তোর বোঝার বয়স হয় নাই।
বল্টুঃ প্লিজ মামা বলো, প্লিজ!!!!!!!
মামাঃ ঠিক আছে, কাল রাতে জানালা খুলে রাখবো, practically না দেখলে বুঝবি না।
বল্টুঃ ঠিক আছে মামা
মামাঃ তবে মনে রাখবি, তোর মামি হল দেশ, আমি সরকার আর তুই জনগন।

 54
একটা উপদেশ-
সবসময় মানিব্যাগে আপনি আপনার স্ত্রীর / GF এর ছবি রাখুন। যখনই বড়ো কোনো সমস্যায় পড়বেন তখন মানিব্যাগ বের করে ছবিটা দেখবেন, আর মনে করবেন এইডা তো কিছুই না এর চেয়ে বড় সমস্যা সাথে নিয়ে ঘুরি !!!

 55
স্যার : তুমি বড় হয়ে কী করবে?
ছাত্র : বিয়ে।
স্যার : আমি বোঝাতে চাইছি, বড় হয়ে তুমি কী হবে?
ছাত্র : জামাই।
স্যার : আরে আমি বলতে চাইছি, তুমি বড়
হয়ে কী পেতে চাও?
ছাত্র : বউ।
স্যার : গাধা, তুমি বড় হয়ে মা- বাবার জন্য
কী করবে?
ছাত্র : বউ নিয়ে আসব।
স্যার : গর্দভ, তোমার মা-বাবা তোমার
কাছে কী চায়?
ছাত্র : নাতি-নাতনি।
স্যার : ইয়া খোদা!…তোমার জীবনের লক্ষ্য কী?
ছাত্র : বিয়ে।
 স্যার অজ্ঞান…।

 56
স্ত্রী : জানো আজ একটা বাজে জিনিস হয়েছে৷
স্বামি : কী?
স্ত্রী : আজ গোছল করে কাপড় বদলানোর সময় ভুলে সদর দরজা খোলা ছিল৷
স্বামি কী সর্বনাশ ৷ কোন সমস্যা হয়নিতো?
স্ত্রী : >সমস্যা হয়নি মানে৷ আমি কেবল ব্রা পরছি এমন সময় তোমার বন্ধু ঘরে ঢোকে! কি লজ্জার ব্যাপার বলতো?
স্বামি : তখোন তুমি কি করলা?(রাগত ও আশ্চর্য গলায়)
স্ত্রী : আমি আর কি করব৷ লজ্জায় ব্রা দিয়ে মুখ ঢাকলাম...............

 57
 কটা মেয়ে একবার রেলস্টেশনে ট্রেনের জন্য অপেক্ষা করছিলো!!
 ট্রেন আসতে দেরি হবে দেখে সে সময় কাটানোর জন্য এদিক সেদিক তাকাতে লাগলো!!
হটাত তার চোখ পড়লো এটা ওজন মাপার যন্ত্রের উপর!!

মেয়েটি খুশি হয়ে গেল, এবং ওজন মাপার জন্য সেই যন্ত্রে একটি কয়েন ফেলল!!
 উল্লেখ্য, শুধুমাত্র কয়েন ফেললেই সেই যন্ত্র চালু হয়!!
 যাই হোক, মেয়েটি ওজন মাপল!! ৫৪ কেজি!!
 মেয়েটি মেশিন থেকে নামলো, নিজের স্যান্ডেল খুলল, আবারো কয়েন ফেলল, ওজন মাপল!! এইবার আসলো ৫২ কেজি!!
 মেয়েটি তাতেও খুশি না!! যেভাবেই হোক ওজন ৫০ কেজি বানাতে হবে!!
 এবার মেয়েটি মেশিন থেকে নামলো, নিজের ভারী ওড়না আর গয়না খুলে ফেলল, আবারো কয়েন ঢুকালো, এবং ওজন মাপল!! এইবার আসলো ৫১ কেজি!!
 মেয়েটি তাও খুশি না!!
 কিন্তু নিজের ব্যাগে হাত দিয়ে দেখল কয়েনও শেষ!!
 মেয়েটি মন খারাপ করে মেশিন থেকে নেমে পড়লো!!
 এক ফকির এতক্ষণ পাশে দাঁড়িয়ে সব কিছু দেখছিল!! সে বলল,
“লাগলে আমার কাছ থেকে কয়েন নেন, কিন্তু ওজন কমানোর জন্য দরকার লাগলে আরো কিছু খোলেন!!!

 58
পূর্নিমা রাত ছিল........
ওর হাতে আমার হাত ছিল.......
ওর পায়ে আমার পা ছিল......
ওর উপরে আমি ছিলাম......
আমার নীচে ও ছিল......
বলুনতো ও আমার কে ছিল?...........
 .
ও আমার সাইকেল ছিল

59
বলুন তো আমি কে?
আমি এমন একজন, যাকে দুই লিঙ্গের মানুষই উপভোগ করে থাকে।
আমি ধরুন গিয়ে, ছয় থেকে আট ইঞ্চির মতো লম্বা, আমার একদিকে কিছু রোঁয়া আছে, অন্যদিকে আছে একটা ফুটো।
সাধারণত আমি শুয়েই থাকি সারাদিন, কিন্তু যে কোন সময় আমি কাজের জন্যে দাঁড়িয়ে যেতে রাজি।
আর কী কাজ রে ভাই! একটা ভেজা ভেজা জায়গায় আমাকে বারবার যেতে আর আসতে হয়। কাজ শেষ হলে সাদা, আঠালো কিছু পদার্থ পেছনে ফেলে রেখে আমি আবার আগের জায়গায় ফিরে যাই। অবশ্য যাওয়ার আগে আমাকে পরিষ্কার করা হয়।
বলতে পারলেন না তো? আরে, আমি তো আপনার ...
...
... টুথব্রাশ! কী ভাবছিলেন আপনি আমাকে, খাচ্চর কোথাকার?

 60
 এক মহিলা ও দুধ ওয়ালার কথোপকথন………..
 মহিলা দুধ ওয়ালা কেঃ ভাই দুধ দিন দিন এতো পাতলা হচ্ছে কেনো?
দুধ ওয়ালাঃ এটা আমাকে কেনো জিজ্ঞেস করতেছেন্? কোনো গাইনী ডাক্তার কে দেখান্।

2 comments: