Wednesday, October 23, 2013

বড়দের ১০১ খান জোকস ( ৮ম কিস্তি ১০ খান ) ( ১৮ +++ )

71
বল্টু স্কুল থেকে এসে আরাম খান কে বলছে, "বাবা, বাবা আজকে না স্কুলে এক নতুন ম্যাডাম আসছে। ম্যাডামটা না একটা মাল!!!
আরাম খান: চুপ কর বেয়াদব ম্যাডাম মায়ের মত।
বল্টুঃ হ্যাঁ , হ্যাঁ , খালি নিজের কথাই ভাব!!!

 72
এক মহিলা বাসে উটে সিট খালি না পেয়ে দাড়িয়ে আছে|
 তার আবার হাতে দুইটা দুধের বোতল|
 এমন সময় কন্টাক্টর আসলো ভাড়া চাইতে. কন্টাক্টরঃ আপা ভাড়াটা দেন তো|
 মহিলাঃ দুধ দুইটা ধরেন, আমি ভাড়া দিচ্ছি|
 কন্টাক্টরঃ আমি এটা পারবো না|
 মহিলাঃ তাহলে আমি এখন ভাড়া দিতে পারবো না|
 তখন কন্টাক্টর তো মহা ঝামেলায় পরে গেল|
 সে গেল ড্রাইভারকে বলতে……
 কন্টাক্টরঃ ওই মহিলা ভাড়া দিতে চাইছে না, সে বলছে আগে তার দুধ দুটো ধরতে হবে|
ড্রাইভারঃ উনি যখন বলছেন তাহলে তোর ধরতে অসুবিধে কোথায়? আর তুই না ধরলে আমি ধৈরা আসি|

 73
 মল্লিকা শেরাওয়াত একদিন বাবা রাম দেব কে জিজ্ঞাসা করল- ''বাবা গোসলের সময় কি লাগালে আমার যৌবন অটুট থাকবে?????? বাবা উত্তর দিল-
''বাথরুম এর দরজা''

 74
একবার ক্লাস এ ম্যাডাম ব্লাউস এ গোলাপ লাগিয়ে ক্লাস এ আসলো
ছাত্রদের জিজ্ঞেস করলোঃগোলাপ, এর পুষ্টি কোথা থেকে পায়
ছাত্রঃদুধ থেকে
ম্যাডামঃনা পানি থেকে!!
ছাত্রঃ আমি ক্যামনে জানমু এইটার ডাঁটা এত নিচে গেছে

 75
 স্যারঃ পাপ্পু, তোর নামে বিচার আসছে তুই নাকি খুব গালাগালি করিস??
পাপ্পুঃস্যার, আমি তো কোনদিন কোন কুত্তার বাচ্চারে গালি দেই নাই,
জানিনা কোন হারামজাদা আপনেরে এইসব কইছে,
ওই হারামি রে যদি একবার সামনে পাইতাম তাইলে লাত্থি দিয়া শুয়োর টার সোনা ভাইঙ্গা দিতাম

 76
 এক জাওরা সার তার গার্লফ্রেন্ড রে নিয়া রুম ডেট করার সাধ জাগল। এক ছাত্ররে কইল বাইরে খাড়ায়া পাহাড়া দিতে যদি কেও আসে তাইলে যেন জুড়ে জুড়ে কাশি দেয়।
 তো সার রুমে ঢুইকা কাম করতাছে হঠাৎ ছাত্র জোরে জোরে কাশাকাশি লাগাইয়া দিল, সার সাথে সাথে মাইয়ার ওই জাগাটা তার মাথার টুপি দিয়া ঢাইকা খাটের নিচে পলায়া গেল । কিন্তু ছাত্র সারের কোন শারা শব্দ না পায়া রুমে ঢুইকা দেখে যে সার নাই আর মাইয়ার ওই জাগায় টুপি ।
 ছাত্র সাথে সাথে পায়জামা খুইলা করতে লাগল আর চিল্লায়া চিল্লায়া কইতে লাগলঃ
`সার` “এইটা ধইরা বাইর হন”!! “এইটা ধইরা বাইর হন” !!

 77
''Exam" এবং "Sex" এর পর একটা মেয়ের ফীলিংস একই রকম থাকে, যেমনঃ
*কত্ত লম্বা ছিল, ইস্! যদি আরেকটু সময় পেতাম।
*প্রথমে কত ভয় লাগতেছিলো, কিন্তু পরে যে কীভাবে হয়ে গেলো বুঝলাম না।
*আমি তো অজ্ঞানই হয়ে গেছিলাম, ৩ ঘন্টা পর জ্ঞান ফিরছে।
*রাতে তো একটুও শুতে পারি নাই,কেমন যেনো অদ্ভূত লাগতেছিলো।
*এরপর থেকে সব কাজ বুঝে শুনে করব।

 78
এক বৃদ্ধ লোক ভিক্ষা করতে করতে একবাসায় গেল, দরজা খুললো এক মহিলা ।
ভিক্ষুক ঃ সোনা দশটা টাকা দিন, সারাদিন কিছুই খাইনি
মহিলা ঃ দাঁড়ান, আমি আনতেছি ।
 কিছুক্ষন পরও মহিলার দেখা না দেখে
ভিক্ষুক ঃ সোনা খারা করায়েন না, দিলে দেন নাইলে না করেন

 79
বিয়ে ঠিক হওয়ার পর মেয়ে মা কে বলছে
মেয়ে ঃ মা আমার ফুটা তো বড় হয়ে গেছে, জামাই তো টের পাবে
 মা ঃ তুই বাশর ঘরে ঢুকার আগে ফুটায় ১ টা কমলা দিয়ে রাখিস
বাশর ঘরের পর দিন সকালে মেয়ে মা কে বলছে ……
মেয়ে ঃ মা সর্বনাশ হয়ে গেছে । আমি কমলা টা বের করে টয়লেট এ গেছি এসে দেখি তোমাদের জামাই শেটা খেয়ে ফেলছে
মা ঃ ধুর বোকা এই টা নিয়ে টেনশন করার কি আছে । আমাদের বিয়ের সময় তোর বাবা পুরা জাম্বুরা খেয়ে ফেলছিল ।

 80
মেয়ে ঃ ওমাগো আর পারতেছি না
ছেলে ঃ আর একটু ডার্লিং
মেয়ে ঃ উঃ একটু আস্তে ঢুকাউ
ছেলে ঃ এইতো সোনা, ঢুকে গেছে
 মেয়ে ঃ ইসস মাগো , খুব ব্যাথা লাগছে তো আর ঢুকাইয়ো না
ছেলে ঃ এতো নরা চরা করলে হাতে চুরি ঢুকাবো কেমনি ?

2 comments: